শনিবার , ২৪ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে নার্স অপহরণের অভিযোগ আটক ১

Paris
আগস্ট ২৪, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক নার্সকে অপহরণের অভিযোগ উঠেছে। এঘটনায় লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ভুক্তভোগীকে উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অপহরণের সাথে জড়িত থাকা এজাহার নামীয় আসামি চকমের বাবা মজনুকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন লালপুর থানা পুলিশ।
বৃহস্পতিবার (২১ আগষ্ট-২০২৪) বিকাল সাড়ে ৩ টার দিকে লালপুর হাজী মার্কেট এলাকায় এঘটনা ঘটে।
 শুক্রবার (২৩ আগষ্ট ২০২৪)সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। ভুক্তভোগী ওই নারী লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের বাসিন্দা।
অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী  নার্স নোয়াখালীতে এক বেসরকারি হাসপাতালে কর্মরত। তাকে বিভিন্ন সময় উপজেলার উত্তর লালপুর গ্রামের মজনুর ছেলে চমক (২৫) বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। ছুটিতে ওই ভুক্তভোগী নারী বাড়ি আসলে তার বান্ধবীকে সঙ্গে নিয়ে লালপুর বাজারে কেনাকাটা করতে আসেন। পরে সুযোগ বুঝে অভিযুক্ত চমক ও তার কয়েকজন সহযোগী লালপুরের হাজী মার্কেট এলাকার ফাঁকা জায়গা থেকে  মাইক্রো বাসে ওই নারীকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়।
এব্যাপারে লালপুর থানার ওসি তদন্ত রফিক আহম্মেদ জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে রাজশাহী জেলার পুঠিয়া এলাকা থেকে ওই নারীকে উদ্ধার করা হয়েছে ঘটনায় জড়িত মজনুকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে  অভিযুক্তকে চমককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ - রাজশাহীর খবর