লালপুরে পৃথক স্থানে যুবক-যুবতীর লাশ উদ্ধার

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে পৃথক স্থান থেকে এক যুবক ইমন (৩৭) ও এক অজ্ঞাত নারী (২০) মহিলার লাশ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ। আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার চষুডাঙ্গা এলাকার এক ফসলি মাঠ ও পাটিকাবাড়ি এলাকার রেললাইনের পাশ থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

লালপুর থানা ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নে চষুডাঙ্গা বেলগাছি গ্রামের আলি মুন্সির গম ক্ষেতে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে।

নিহত ব্যাক্তি বাগাতিপাড়া উপজেলার লোকমানপুর মাড়িয়া গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে।

অন্যদিকে লালপুরের আব্দুলপুর পাটিকাবাড়ী রেল লাইনের পার্শে অজ্ঞাত (২০) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে।

এ ব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, দুইজনকেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। নিহত শাহাদতের নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়েছে আর নিহত নারীর গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে বলে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।