লালপুরে নাটোর জেলা ক্রীড়া সংস্থা’র ব্যবস্থাপনায় অনুর্ধ ১৬’র ফুটবল প্রশিক্ষন ক্যাম্প শুরু

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে ‘জেলা ক্রীড়া সংস্থার’ ব্যবস্থাপনায় অনুর্ধ ১৬’র বালক ও বালিকা উভয় ক্যাটাগরিতে মাসব্যাপী এক প্রশিক্ষন ক্যাম্প শুরু হয়েছে। ২০২০-২১ অর্থ বছরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে এই প্রশিক্ষন ক্যাম্প এর আয়োজন করা হয়।
মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল ১০টায় গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মাঠে এই প্রশিক্ষন ক্যাম্প উদ্বোধন করেন- নর্থ বেঙ্গল সুগার মিলস্ লি: এর মহাব্যবস্থাপক(প্রশাসন) মো: রেজাউল করিম।
এ সময় আরও উপস্থিত ছিলেন- নাটোর জেলা ক্রীড়া অফিসার মো: রফিকুল ইসলাম, শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি- গোলাম কাউছার, সাধারন সম্পাদক-দেলোয়ার হোসেন পিন্টু এবং অত্র এলাকার প্রবীন ফুটবলারসহ সূধীজন।
প্রশিক্ষন ক্যাম্পটি চলবে প্রায় মাস ব্যাপী।
এই প্রশিক্ষন ক্যাম্পের কোচ হিসেবে দায়িত্বে রয়েছেন নাটোর জেলা ক্রীড়া সংস্থা এবং উত্তর বঙ্গের উদিয়মান তরুন ফুটবলার এবং কোচ মো: জুয়েল
রানা ।
এ বিষয়ে প্রশিক্ষক জুয়েল রানা জানান- জেলা ক্রীড়া সংস্থা আমাকে এত বড় একটি দায়িত্ব দিয়েছে, আমি আমার সবটুকু দিয়ে দায়িত্ব পালনের মাধ্যমে অনুর্ধ ১৬’র প্রশিক্ষন ক্যাম্প থেকে ভালো খেলোয়ার উপহার দিতে পারবো আশা করি।
স/জে
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।