মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৬ ৬:৪৬ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে হিন্দু সম্প্রদায়ের আসন্ন দুর্গাপূজা ও শারদীয়া উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। এবার উপজেলার ১০ টি ইউনিয়নে ও ১টি পৌরসভায় ৩৭টি পূজা মন্ডপে শারদীয় উৎসব উদযাপিত হবে।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্ততি সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন ভদ্র প্রমুখ। এছাড়াও গোপালপুর পৌরসভার মেয়র নজরুল ইসলাম মোলাম, উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা আরিফুল ইসলাম, লালপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যাগণ, ৩৭টি পূজা মন্ডপের প্রতিনিধিগণ এবং সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন।

 

সভায় উপস্থিত সকলে আসন্ন দুর্গাপূজা ও শারদীয়া উৎসব শান্তিপূর্ণ এবং উৎসব মুখর পরিবেশে উদযাপনের জন্য স্ব-স্ব অবস্থানে থেকে সার্বিক সহযোগীতার প্রত্যয় ব্যক্ত করেন।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর