লাকসামে পূজা মণ্ডপে অনুদানের অর্থ বিতরণ

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে লাকসাম পৌরসভার ১৮টি পূজা মণ্ডপে অনুদান বিতরণ করা হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) রাতে সরকারি বরাদ্দকৃত অর্থ, এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির ব্যক্তিগত তহবিল ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের তহবিল থেকে বিভিন্ন পূজা মণ্ডপে গিয়ে অনুদানের এ অর্থ বিতরণ করা হয়।

অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শি সাহা, লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. রাজীব কুমার সাহা প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পূজামণ্ডপের  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলার প্রায় ৩৮টি পূজামণ্ডপে অনুদানের অর্থ বিতরণ করেন।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।