রোজা ছিলো আইসোলেশনে থাকা দুজন করোনা রোগী

নিউজ ডেস্ক
  • 78
    Shares

জয়পুরহাট প্রতিনিধি:



করোনা সনাক্তের পর আক্কেলপুর গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে (অতিথিশালা) থাকা দুজন করোনাভাইরাসের আক্রান্ত রোগী রোজা রেখেছেন। তারা কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

জানা গেছে- কালাই উপজেলার জিন্দারপুর গ্রামের ৪৭ ও ৪২ বছর বয়সের দুই ব্যক্তি নারায়নগঞ্জে রিক্সার চালক ও সবজির ব্যবসার সাথে জড়িত ছিল, নারায়নগঞ্জ থেকে নিজ বাড়িতে আসার পর নমুনা পরীক্ষার পর দশদিন আগে জয়পুরহাটের প্রথম করোনা পজিটিভ সনাক্তের পর থেকে তারা গোপীনাথপুরের আইসোলেশন ইউনিটে আছেন।

আক্কেলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম জানান, আইসোলেশনে থাকা দুইজন করোনা রোগী তারা সুস্থের দিকে যাচ্ছেন, তারা রোজা রাখছেন বলেও জেনেছি। করোনা হলেই যে মৃত্যু এটা সঠিক নয় বা এতে ভয় পাওয়ার কিছু নেই।

জয়পুরহাট সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা জানান, দুইজন করোনা রোগী সুস্থ্য হওয়ার কারণে তাদের নমুনা নিয়ে পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হবে।

 

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।