রেল কর্মচারীর মৃত্যুর পর স্টেশন ক্লোজড

নিউজ ডেস্ক

জয়পুরহাটের আক্কেলপুর রেলওয়ে স্টেশনের এক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার সন্ধ্যায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুর পর আজ বৃহস্পতিবার (২৩ ‍জুলাই) সকাল থেকে পশ্চিম জোনের রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আক্কেলপুর স্টেশনকে ক্লোজডাউন (বন্ধ) ঘোষণা করা হয়েছে।

মৃত নুর এ নিয়ামত আলী (৩৪) বগুড়ার আদমদীঘি উপজেলার শালগ্রামের অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার মৃত আব্দুল করিমের ছেলে। তিনি আক্কেলপুর ষ্টেশনের সিগন্যাল খালাসী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ নিয়ে জয়পুরহাটে করোনায় তিন জনের মৃত্যুর ঘটনা ঘটলো।

আক্কেলপুর স্টেশন সূত্রে জানা গেছে, সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত বেশি কিছুদিন থেকে জ্বরে আক্রান্ত হলে গত ২০ জুলাই সোমাবার তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার পর মঙ্গলবার তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার মৃত্যু হয়। রাত আড়াইটার দিকে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়।

আক্কেলপুর রেলওয়ে স্টেশন মাস্টার খাদিজা বেগম সাংবাদিকদের জানান, সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত আলী স্টেশনে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে বুধবার সন্ধ্যায় মারা যান। বিষয়টি জানার পর রেলওয়ের পাকশী পশ্চিম জোনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আজ সকাল ৬টা থেকে আক্কেলপুর রেলওয়ে স্টেশনকে ক্লোজডাউন ঘোষণা করে। স্টেশনের ১৪ জন কর্মকর্তা-কর্মচারী এখন সেই নির্দেশ পালন করছেন।

সূত্র: বাংলাট্রিবিউন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।