রাসিক মেয়রের সাথে আরইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র  জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকবৃন্দ।

আজ সন্ধ্যায় নগর ভবনে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।  এসময় আরইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকরা মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মেয়র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিষ্টি মুখ করান।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, আরইউজের নব নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম (রফিক), সাধারণ সম্পাদক তানজিমুল হক, সিনিয়র সাংবাদিক আনু মোস্তফা, সহ-সভাপতি তৈয়বুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সদস্য আনিসুজ্জামান ও শরিফুল ইসলাম তোতা প্রমুখ।

May be an image of 5 people and people standing

এর আগে, গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে সভাপতি পদে দুইজনের ভোটের সংখ্যা ড্র হওয়ায় আগামী ২১ দিনের মধ্যে এই পদে পুনরায় নির্বাচন হবে বলে জানানো হয়। এরপর ২৩ জানুয়ারি (শনিবার ) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ নির্বাচনের ফল ঘোষণা করেন। এতে রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জনকণ্ঠের মামুন-অর-রশিদ পেয়েছেন ৩১ ভোট। ৬ ভোটের ব্যবধানে জয়ী হয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম।
গত ২৬ ডিসেম্বর আরইউজের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পুননির্বাচিত হয়েছেন যুগান্তরের তানজিমুল হক। তিনি পেয়েছেন ৪০ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি পেয়েছেন ২৯ ভোট। দৈনিক যুগান্তরের তানজিমুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।