রাসিকের পরিবেশ উন্নয়ন স্থায়ী কমিটির সভা


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের পরিবেশ উন্নয়ন স্থায়ী কমিটির ১৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দপুরে নগর ভবনের সরিৎ দত্ত সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন।

সভায় বৃক্ষরোপণের সার্বিক অবস্থা পর্যালোচনা করা হয়। এছাড়াও মৌসুমী ফুল রোপণের বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়। কেন্দ্রীয় উদ্যান অবস্থিত নার্সারীর সার্বিক অবস্থা পর্যালোচনা করা হয়।

জানা যায়,রাসিকের উদ্যোগে নওদাপাড়ায় বোটানিক্যাল গার্ডেন করা হবে। ছাদ কৃষিতে উৎসাহিত করতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে। নগরীর ফাঁকা জায়গা, আইল্যান্ড ও সড়ক বিভাজনে শোভাবর্ধক বৃক্ষরোপণ ও পরিচর্যা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য রাসিকের ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, সদস্য সচিব সৈয়দ মাহমুদ, উদ্ভিদতত্ত্ববিদ শেখ হেলিনা বুলবুল ও পরিবেশ শাখার সুপারভাইজারগণ।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।