রাসিকের কাউন্সিলর রুহুল আমিন করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 89
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন টুনু করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি সহ তার স্ত্রী এবং সন্তান গত কয়েকদিন থেকে জ্বর-সর্দিতে ভূগছেন। এরই মধ্যে শনি

বার কাউন্সিলর টুনু কোরনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হোন। তবে তার স্ত্রী-সন্তানের এখনো নমুনা পরীক্ষা হয়নি।

স্টাটাসে তিনি লিখেছেন, ‘কিছুক্ষণ আগে পাওয়া রিপোর্টে আমার করোনা পজিটিভ এসেছে। বিগত কিছুদিন যাবৎ আমি জ্বরে আক্রান্ত ছিলাম। আমার স্ত্রী ও কন্যাও জ্বরে আক্রান্ত। তাদের এখনও টেস্ট করা হয়নি।’ ওই পোস্টে সকলের কাছে দোয়াও চেয়েছেন তিনি।

রুহুল আমিন টুনু বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে একাধিকবার রাসিকের ৪ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সবশেষ ২০১৮ সালের ভোটে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন তিনি।

এদিকে, শনিবার রাজশাহীর দু’টি ল্যাবে ৩৭৬ জনের নমুনা পরীক্ষায় রাজশাহীর ৮৪ জনের করোনা শনাক্ত করা হয়েছে। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০৭২ জনে। এ পর্যন্ত মারা গেছেন ১২ জন। আর করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ১১৪ জন।

স/আর

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।