রামেক হাসপাতাল ল্যাবে আরও ৫ জনের করোনা শনাক্ত, বাগমারার ৩ জন

নিউজ ডেস্ক
নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে আরো ৫ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৩ জন বাগমারা উপজেলার ও ২ জন নাটোর জেলার। বুধবার ল্যাবটিতে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয় বলে নিশ্চিত করেছে হাসপাতালটির উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬ জন।
এদিকে রামেক ও হাসপাতালের দুইটি পৃথক ল্যাবে বুধবার রাজশাহী জেলার আরো ৫ জন শনাক্ত হওয়ায় জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৬৬ জন। রামেকের ল্যাবে এদিন চারঘাটের ২জন করোন পজিটিভ শাক্ত হয়। এদের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, বুধবার হাসপাতালটির ল্যাবে এক সিফটে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। যেখাসে ৫জনের নমুনায় করোনা ধরা পড়ে। এদের মধ্যে রাজশাহীর বাগমারা উপজেলার ৩ জন ও নাটোর জেলার ২জন। বাগমারার আক্রান্ত ৩ জন হলেন, রাজিব (৪০), সাইফুল (৩৫), রেনুকা (৩০)। নাটোরের আক্রান্ত দুইজন হলেন, রাসেল (৩২) ও উৎপল (২৬)।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।