রামেক হাসপাতালে করোনায় মৃত বন কর্মকর্তা শফিউল ঈদের ছুটিতে এসেছিলেন নগরীতে

নিউজ ডেস্ক
  • 468
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন,  রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ইসলাম ফেরদৌস। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে রামেক হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। তার নাম শফিউল ইসলাম। তার বাড়ি নওগাঁতে হলেও পরিবার থাকে রাজশাহী নগরীতে। গত ঈদের ছুটিতে তিনি কক্সবাজার থেকে রাজশাহীতে আসেন। এরপর অসুস্থ হয়ে পড়ে আজ দুপুরে মারা যান।

জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। তিনি নওগাঁর নিয়ামত উপজেলার পানিহারা গ্রামের বাসিন্দা। পেশায় বন কর্মকর্তা এবং তিনি কক্সবাজার জেলায় কর্মরত ছিলেন। তার পরিবার রাজশাহী মহানগরীর কুমারপাড়া এলাকায় ভাড়া থাকেন। তিনি গত ২৭ মে কক্সবাজার হতে রাজশাহীতে আসেন। এরপর শরীরে জ্বর ও শ্বাসকষ্ট অনুভূত হওয়ায় গত ২৮ মে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মাধ্যমে খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি হন। কিন্ত শারিরীক অবস্হার অবনতি হল পরবর্তী গত ২৯ মে রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মৃত্যুবরণ করেন।

গতকাল সোমবার তার করোনা নমুনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। তার পরিবারের অন্যান্য সদস্যরা বর্তমানে সুস্হ রয়েছেন এবং তাদের ও নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে বলে জানা যায়। স্বাস্থ্যবিধি মেনে লাশের পরবর্তী কার্যক্রম সম্পাদন করা হবে।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।