রামেক হাসপাতালের ল্যাবে রাজশাহীর আরো ১১ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে সোমবার (২৯ জুন) আরো ১১ জনের করোনা ধরা পড়েছে। এদের মধ্যে হাসপাতালের ২দুই জন চিকিৎসক ও ৩জন নার্স আছেন। আক্রান্তদের সকলেই রাজশাহীতে অবস্থান করছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, এদিন এক সিফটে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে রামেক হাসপাতালের ২জন চিকিৎসক, ৩ জন নার্স ও ১ জন স্টাফ রয়েছে। এছাড়া পবার ৩ জন ও চারঘাটের ২জন করোনা পজিটিভ।

রামেক হাসপাতালের ল্যাবে শনাক্ত ব্যক্তিদের পরিচয় দেওয়া হলো-

রামেক হাসপাতালে আক্রান্ত চিকিৎসকরা হলেন, ডাক্তার তৌহিদা (৩২) ও ডাক্তার আসিফা (২৫)। এছাড়া হাসপাতাললের ৩২ নম্বর ওয়ার্ডের নার্স রোজিনা খাতুন (৩২), হোসনেআরা (৩০) ও সানজিদা (২৮) এবং হাসপাতালের স্টাফ আব্দুল্লাহ করোনা পজিটিভ।

এছাড়া পবা উপজেলার সাদিকুন (১৮), মুস্তাফিজুর (২৮), হাবিবুর (৫২)।

এবং

চারঘাট উপজেলার মাহামুদুর রহমান (৬১) ও তইয়ুব আলী (৬৩)

এর আগে সোমবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে ২৮ জনের করোনা ধরা পড়ে।

রাজশাহীর ১৬জনসহ রামেক ল্যাবে আজ ২৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরীর রয়েছেন ১৫ জন। এছাড়াও পাবনার ১ জন, নাটোরের ১১জন এবং গোদাগাড়ীর রয়েছেন ১ জন। এ নিয়ে নগরীতে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৯৬ জন, গোদাগাড়ীতে ৫ জন মিলে রাজশাহীতে দাঁড়ালো ৫৮৭ জন, নাটোরে ১৬৯ জন এবং পাবনায় হলো ৪৬৭ জন।

রামেক ল্যাবে শনাক্ত ব্যক্তিদের পরিচয় দেওয়া হলো-

রাজশাহী মাহনগরীর রইচ উদ্দিন (৪৫), আইরিন নাহার (৫০), সাদিয়া আফরিন (১৮), ইকলিসুর (৩৯), মাহমুদা (৩৭), মকফিরুল (৪৫), রাকিব (৩২), আলমামুন (৪০), ওবাইদুর (২৬), আশেয়া আক্তার (৩৪) নগরীর বহরমপুর এলাকার আবু জার (৪৬), সানজিদা আফরিন (২০), তানভির (৩২) ডা. সেলিম খান(৫৫) , ড. আফরোজা আক্তার (৫৩) ও রাজশাহীর গোদাগাড়ীর আনোয়ার হোসেন (৩৫)।

এছাড়া নাটোর গুরুদাসপুরের ওমর (৪৮), নাটোরের চন্দ্রাকালার আদম আলী (৬০), বাগাতিপাড়ার মকলেসুর (৩৮) ও গোবিন্দপুরের গোলাম কিবরিয়া (৫২), বাগাতিপাড়ার লিপি (২৫), তারেক (৪২), মাহবুবুর (৩৬), খাদিজাতুল (১১), মিনহাজুল (৪৬), শরিফা (৩০), নাজমা (২৭) ও পাবনার ঈশ্বরর্দী উপজেলার সুমন (৩৯)।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।