রামেক ল্যাবের সেই করোনাযোদ্ধা বুলবুল পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন

নিউজ ডেস্ক
  • 52
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবের করোনাযোদ্ধা বুলবুল হাসানকে বদলি করে পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে। আজ বুধবার একটি প্রজ্ঞাপনের মাধ্যমে রামেকের সাবেক এই উপাধ্যক্ষকে পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক আদেশে এ পদায়ন করা হয়। সেই সঙ্গে রামেকের উপাধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়েছে সার্জারি বিভাগের অধ্যাপক হাবিবুল্লাহ সরকারকে।

অধ্যক্ষ বুলবুল হাসান নিজে শারীরিকভাবে অসুস্থ হওয়ার পরেও গত ১ এপ্রিল থেকে রামেক ল্যাবে করোনা পরীক্ষার কারিগরদের মধ্যে অন্যতম হিসেবে কাজ করে যাচ্ছেন। সঙ্গে তার স্ত্রী সাবেরা গুলনেহারও একই কাজ করে যাচ্ছেন। এই দুই করোনাযোদ্ধাকে নিয়ে দৈনিক কালের কণ্ঠে এবং সিল্কসিটিনিউজে একটি সংবাদ প্রকাশ হলে দেশজুড়ে ভাইরাল হয়ে যান তাঁরা।

 

স/আর

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।