রামেক চিকিৎসক শিবগঞ্জের সন্তান অনিক সপরিবারে করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 139
    Shares

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা. মাহমুদুল হক অনিক এর মা, দুই শিশু সন্তান ও চিকিৎসক স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাঁর মা ও চিকিৎসক স্ত্রী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান তিনি।

গত ২৫ জুন তাঁর করোনা পরীক্ষায় পজিটিভ আসে। গত ৫ দিন আগে স্ত্রী ও ২ দিন আগে মা এর করোনা পরীক্ষায় পজিটিভ আসে। তাঁর ৪ ও ৮ বছরের দুই শিশু সন্তান বাসায় চিকিৎসা নিচ্ছে বলে জানান ডা. অনিক।

ডা. মাহমুদুল হক অনিক চাঁপাইনবাবগঞ্জ জেলার ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা মৃত ইঞ্জিনিয়ার ফজলুল হকের (মিটু মিয়া) ছেলে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল এর নাক-কান-গলা বিভাগ এর আবাসিক সার্জন ও করোনাকালীন সময়ে সম্মুখযোদ্ধা ডা. অনিক প্রতি সপ্তাহে ছত্রাজিতপুর ও শিবগঞ্জে (ডায়াবেটিকস সেন্টারে) গরীব অসহায় মানুষদের ফ্রি চিকিৎসা দেন। পৈত্রিক ভিটা এলাকায় করেছেন চেম্বার, সব যন্ত্রপাতি কেনা তাঁর নিজ অর্থ দিয়েই।

সবার কাছে গরীবদের চিকিৎসক ও করোনা যোদ্ধা ডা. অনিক তাঁর ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।