মঙ্গলবার , ১ জুন ২০২১ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামেকে করোনা ইউনিটে একদিনে ১১ জনের মৃত্যু

Paris
জুন ১, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যু থেমে নেই। দিন দিন এই ইউনিটে মৃত্যুর সংখ্যা বাড়ছে। সোমবার (৩১ মে) রাত ৩টা থেকে মঙ্গলবার (১ জুন) বেলা ১১টা পর্যন্ত সময়ের মধ্যে মারা যায় আরও ১১ জন ।

এর আগে গত শনিবার থেকে রোববার পর্যন্ত হাসপাতালের এই করোনা ইউনির্টে ১২ জনের মৃত্যু হয়। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

হাসপাতালের ওয়ার্ড মাস্টারের কার্যালয়ে মৃতদের নামের তালিকার খাতায় এই নামগুলো উঠে এসেছে। খাতায় থাকা তথ্য অনুযায়ী, করোনায় মারা যাওয়া ব্যক্তি হলেন- রাজশাহী মহানগরীর রাজপাড়া এলাকার মজিজন বিবি ও অপরজন হলেন চাঁপাইনবাবগঞ্জের মাহাতাব হোসেন।
করোনার উপর্সগ নিয়ে মারা যাওয়া বাকি ৯ জন হলেন- রাজশাহী নগরীর কাটাখালী এলাকার মনজুরা, নাটোরের জমসেদ, কামাল খান, শাহাবুদ্দিন, চাঁপাইনবাবগঞ্জের সোনাভান বিবি, শিরিনা বেগম, নাজমা বেগম এছাড়াও নওগাঁর আরেকা খানম ও মাজেদ ।

হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ইউনিটে ২১৫ জন ভর্তি আছেন। এদের মধ্যে করোনা পজিটিভ ৯১ জনের। বাকিরা করোনা উপর্সগ নিয়ে ভর্তি হয়েছেন।

স/জে

 

সর্বশেষ - রাজশাহীর খবর