রাবি প্রশাসনের সাথে রাবিসাস’র সৌজন্য সাক্ষাৎ


রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (রাবিসাস) সদস্যরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সংগঠনটির সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খানের নেতৃত্বে সংগঠনের সদস্যরা প্রশাসনের কর্তাব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করা হয়।

সাক্ষাতে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের কাছে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরে উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল ইসলাম, ভারপ্রাপ্ত প্রক্টর সহকারী অধ্যাপক লিয়াকত আলী ও জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন রাবিসাসের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন-রাবিসাসের উপদেষ্টা রেদওয়ানুল হক বিজয়, সহ-সভাপতি তাপস কুমার সরকার, সম্মানিত সদস্য সুব্রত গাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দীন, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম, দফতর সম্পাদক আব্দুস সবুর লোটাস, প্রচার সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

জেএ/এফ