রাবি’র প্রফেসর এমেরিটাস সহ দুই জনের করোনা ওয়ার্ডে মৃত্যু

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের প্রফেসর এমেরিটাস ড. ফখরুল ইসলাম (৮৫) করোনা উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে মারা গেছেন। বৃহস্পতিবার (২জুলাই) দেড়টায় হাসপাতালের ৩০ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। প্রফেসর ডা. ফখরুল রাজশাহী নগরীর কাজীহাটা এলকায় বাসিন্দা।

এদিকে এইক উপসর্গ নিয়ে চারঘাট উপজেলার রাসপুর গ্রমের রামপদ (৬০) মারা গেছেন। তিনি রামেক হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১১টায় মারা যান। রামপদ জ্বর, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন। বুধবার বিকেল সাড়ে ৫টায় পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জাান, মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া উভয়ের মৃতদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন ও সৎকারের ব্যবস্থা করা হয়েছে।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।