রাবির এক নেপালি শিক্ষার্থী করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 242
    Shares

নিজস্ব প্রতিবেদক, রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত নেপালের এক শিক্ষার্থী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কোনো উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষায় গতকাল শনিবার ওই শিক্ষার্থীর করোনা পজিটিভ ধরা পড়ে।

ওই শিক্ষার্থীর নাম অভিষেক কুমার সাহা। সে বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষে পড়ে। সে বর্তমানে রাজশাহী নগরীর খ্রিস্টান মিশন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন।

বিশ্ববিদ্যালয়ের শহীদ মীর আব্দুল কাইয়ূম ইন্টারন্যাশনাল ডরমিটরির ওয়ার্ডেন অধ্যাপক ড. আসাদুল ইসলাম জানান, অভিষেক কুমারের শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। সে দেশে যাওয়ার জন্য নেপাল দূতাবাসে যোগাযোগ করে। দূতাবাস থেকে করোনা পরীক্ষার জন্য বলা হলে সে পরীক্ষা করায়। বর্তমানে শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।