রাবিতে স্থানীয় দুর্বৃত্তদের হামলায় শিক্ষার্থী আহত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক,রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্থানীয় দুর্বৃত্তদের হামলায় ফিরোজ আনাম নামক এক শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা গেছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাবির হবিবুর রহমান মাঠে এ ঘটনা ঘটে। আহত ফিরোজকে আশংকাজনক অবস্থায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা গেছে ফিরোজ আনাম রাবির অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

ফিরোজের সঙ্গে থাকা আবির নামের একজন জানান, সন্ধ্যায় ফিরোজ তার বান্ধবীকে নিয়ে স্টেডিয়ামের পাশের রাস্তা দিয়ে হাঁটছিলেন। তখন কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে পাশেই হবিবুর হলের মাঠে নিয়ে যায়। এ সময় তাদের কাছে থাকা ফোন ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। চিৎকার করলে ফিরোজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

একাধিক শিক্ষার্থীদের অভিযোগ, গতকাল বৃহস্পতিবার ঠিক একই সময়ে এমনই এক ছিনতাইযের ঘটনা ঘটে। এর আগেও এক সন্ত্রাসীর নাম উল্লেখ করে প্রক্টরকে লিখিতভাবে জানানো হলেও কোন ব্যাবস্থা নেয়নি প্রক্টর।

 

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

Comments are closed.