রাণীনগরে ভিজিডি’র ৬১ মন চাল উদ্ধার

নিউজ ডেস্ক

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ভিজিডি’র প্রায় ৬১ মন চাল উদ্ধার করা হয়েছে।আজ মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটা নাগাদ উপজেলার একডালা ইউনিয়নের যাত্রাপুর গ্রামে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। এরিপোর্ট লেখা পর্যন্ত ওই গ্রামে আরো মজুদকৃত চাল উদ্ধার অভিযান চলছিল।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান, মঙ্গলবার সকাল থেকে একডালা ইউনিয়নে দু:স্থ্যদের মাঝে ভিজিডি’র চাল বিতরণ চলছিল। এ সময় যাত্রাপুর গ্রামের কয়েকজন ব্যবসায়ী ক্রয়-বিক্রয় নিষিদ্ধ এসব চাল ক্রয় করে বাড়িতে মজুদ রেখে অন্যত্র পাচারের চেষ্টা করে। খবর পেয়ে বিকেল পৌনে পাচঁটা নাগাদ অভিযান চালিয়ে জয়েন উদ্দিনের বাড়ি তল্লাশী করে এক হাজার পাঁচশ’ কেজি চাল এবং সরকারি ছিলমোহর যুক্ত ৯৮ টি চালের খালি বস্তা, একই গ্রামের বাবু হোসেনের বাড়ি থেকে ৯০ কেজি এবং বাবুর পিতা মজিবর রহমানের বাড়ি থেকে ৮১০ কেজি এবং দোকান ঘর থেকে ৩০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। তবে চাল মজুদকারীরা পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি। এরিপোর্ট লেখা পর্যন্ত ওই গ্রামে মজুদকৃত আরো চাল উদ্ধার অভিযান চলছিল।

এর আগে ৩০ জুলাই উপজেলার বড়গাছা ইউনিয়নের চৌমোহনী বাজার এলাকায় একটি বাড়ি থেকে ৩০ কেজি ওজনের ২১ বস্তা চাল উদ্ধার করেন নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।