শনিবার , ১ অক্টোবর ২০২২ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, মামলার ২৪ দিনেও অধরা আসামি!

Paris
অক্টোবর ১, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে (১৭) ধর্ষণের ঘটনায় মামলার ২৪ দিন পেরিয়ে গেলেও আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযোগ উঠেছে, আসামিরা এলাকায় ঘোরাফেরা করলেও রহস্যজনক কারণে পুলিশ তাদের ধরছে না। আর আসামি পক্ষের লোকজন বাদীর পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।

মামলা সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর দিনগত রাতে গৃহবধূ তার বাবার বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। ওইদিন রাতে বাড়িতে তার পরিবারের লোকজন কেউ ছিল না। গভীর রাতে ঘরের জানালা ভেঙে চাচাতো দেবর রনি ও প্রতিবেশী চাচা দেলোয়ার ঘরে প্রবেশ করে। এ সময় গৃহবধূ তাদের দেখতে পেলে তারা দু’জন ওড়না দিয়ে গৃহবধূর চোখ-মুখ বেঁধে ফেলেন। এরপর দেবর রনি গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। আর ধর্ষণের সহায়তা করেন প্রতিবেশী চাচা দেলোয়ার। এ ঘটনায় ৬ সেপ্টেম্বর ওই গৃহবধূর মা বাদী হয়ে উপজেলার কালীগ্রাম মুন্সিপুর গ্রামের রহেদুল ইসলামের ছেলে রনি ইসলাম (২৪) ও কালীগ্রাম ডাকাহারপাড়া গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে দোলোয়ার হোসেনকে (৩৫) আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী গৃহবধূ ও মামলার বাদী তার মা জানান, মামলা দায়ের ২৪ দিন পেরিয়ে গেলেও মামলার আসামিদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। মামলার আসামিরা এলাকায় ঘোরাফেরা করছে। পুলিশেকে খবর দিলেও পুলিশ আসামিদের ধরছে না। এছাড়া আসামি পক্ষের লোকজন আমাদেরকে মামলা তুলে নিতে এবং ঘটনাটি মিমাংসা করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। এতে করে আমরা পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি। দ্রুত আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর