শুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে নিজ অর্থায়নে মুসল্লীদের জন্য মসজিদ নির্মাণ করলেন এমপি হেলাল

Paris
সেপ্টেম্বর ১, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগর উপজেলার কামিশপুর দরগাপাড়া গ্রামে এমপির নিজস্ব অর্থায়নে নির্মিত বায়তুর নূর জামে মসজিদের উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার দু’তলাভিত বিশিষ্ট ১৮৫০ স্কয়ার ফিটের একতলা এই মসজিদটির শুভ উদ্বোধন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

এর আগে বছরের পর বছর ওই গ্রামের ধর্মপ্রাণ মুসল্লীরা টিন শেডের একটি নড়বড় মসজিদে নামাজ আদায় করতেন। গ্রামবাসী একটি আধুনিক মসজিদের জন্য এমপি আনোয়ার হোসেন হেলালের কাছে আবেদন করলে তিনি মসজিদ নির্মাণ করে দেয়ার আশ্বাস দেন। এরপর এমপির ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদারের সার্বিক তত্ত্বাবধানে এই মসজিদটি নির্মাণ করা হয়।

উদ্বোধন উপলক্ষ্যে এদিন প্রথমে প্রধান অতিথি এমপি আনোয়ার হোসেন হেলাল ফলক উন্মোচন করেন। পরে দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ফিতা কেটে নামাজের জন্য মসজিদটি সকল মুসল্লীদের জন্য উন্মুক্ত করেন প্রধান অতিথি ও উপস্থিত অতিথিরা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি আনোয়ার হোসেন হেলাল বলেন, সকল ধর্মের মানুষের মিলনস্থান হচ্ছে বঙ্গবন্ধুর রেখে যাওয়া এই লাল-সবুজের বাংলাদেশ। যেখানে কোন ভেদাভেদ নেই। ইসলাম ধর্মের প্রচার ও প্রসারের জন্য বর্তমান সরকার প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক চর্চা কেন্দ্রও নির্মাণ করে দিচ্ছেন। তাই সকল ধর্মের স্বাধীন চর্চা ও বিকাশের জন্য আবারও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।

সর্বশেষ - রাজশাহীর খবর