রবিবার , ২৩ জুন ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

Paris
জুন ২৩, ২০২৪ ৯:২১ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে বাপ্পি হোসেন (১৫) নামে এক কিশোরের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার গোনা ইউনিয়নের বিজয়কান্দি গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

বাপ্পি হোসেন বিজয়কান্দি গ্রামের বারিক হোসেনের ছেলে। তার পরিবারের দাবি- বাপ্পি সবার অজান্তে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন তা সঠিক বলতে পারেনি কেউ।

জানা গেছে, কৃষি কাজ-কর্ম নিয়ে শনিবার রাতে বাপ্পির তার পরিবারের সঙ্গে ঝগড়া হয়। এরপর সে রাতে বাড়ির পাশের খলিয়ানে একটি ঘরে ঘুমিয়ে পড়েন। রবিবার সকাল আনুমানিক ৭টার দিকে বাপ্পিকে ডাকতে যায় তার বাবা। এ সময় তিনি ছেলেকে গলায় রশি পেঁচানো অবস্থায় ঘরের তীরের সাথে ঝুলতে দেখেন। এরপর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়।

রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় ইউডি মামলা দায়ের করেছেন। ওসি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

সর্বশেষ - রাজশাহীর খবর