রাণীনগরে কিশোরীর আত্মহত্যা, প্ররোচনা মামলায় তিনজন গ্রেফতার

নিউজ ডেস্ক
রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে ফাইমা আক্তার (১৪) নামের এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ওই কিশোরীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে সোমবার দুপুরে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ।
গ্রেফতারকৃতদের সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাহাদুরপুর গ্রামে।
স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাহাদুরপুর গ্রামের হাতেম আলীর কিশোরী মেয়ে ফাইমা আক্তারের সাথে একই গ্রামের আহাদ আলীর ছেলে আবু বক্কর (২২) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ তিন বছর প্রেম চলার পর অন্যত্র বিয়ে ঠিক করে বক্করের পরিবার। এ ঘটনার জ্বের ধরে রবিবার উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয় । একপর্যায়ে বক্করের স্বজনরা ফাইমার স্বজনদের উপর হামলা চালিয়ে মারপিট করে। রবিবার রাতে ফাইমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
মেয়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে ফাইমার মা বেবি আক্তার বাদি হয়ে আবু বক্করসহ এজাহারনামীয় ১৯ জন এবং আরো ৭/৮ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সোমবার দুপুরে মামলা দায়ের করেন ।
মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে বাহাদুরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সম্রাট (২০), আব্দুল গফুরের ছেলে মোসাদ্দেক হোসেন (৩০) ও নওগাঁ জেলা সদর থানার চন্ডিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে রিমোন হোসেন (২০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, কিশোরী আত্মহত্যা প্ররোচনা মামলায় তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
স/অ
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।