রাজশাহী হবে নিরাপত্তার নগরী: আরএমপি কমিশনার

  • 42
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন,  রাজশাহীকে ‘নিরাপত্তার নগরী’ হিসেবে গড়ে তুলতে চাই। আগামী ২৬ মার্চ মহান বিজয় দিবসেই তিনি রাজশাহীকে নিরাপত্তার নগরী হিসেবে ঘোষণা দিতে চাই। এ জন্য যা করা দারকার তাই করা হচ্ছে।

আজ সোমবার (১৭ জানুয়ারি) বিকালে রাজশাহীর উপকণ্ঠ কাটাখালীতে মাসকাটাদিঘী স্কুল ও কলেজ মাঠে আরএমপি কমিশনারের সহযোগিতায় কম্বল বিতরণ করা হয়। এতে পৌর এলাকার এক হাজার নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, কেউ মাদকের সঙ্গে জড়াবেন না। প্রয়োজনে আমরা আপনাদের সাধ্যমতো পুনর্বাসন করব। কিন্তু এরপরও মাদকে সম্পৃক্ত হলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। তখন বাকিটা জীবন জেলেই কাটাতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। তিনি বলেন, পুলিশ কমিশনারের সহায়তায় সর্বোচ্চ ভাল মানের কম্বল বিতরণ করা হচ্ছে। আমরা লোকদেখানো রাজনীতি করি না।

তিনি বলেন, আমরা কাটাখালীকে মাদকমুক্ত করতে চাই। আমাদের এলাকায় কেউ মাদক সেবন করতে আসবেন এটা হবে না। পৌরসভাকে মাদকমুক্ত করতে আমি পুলিশকে সহায়তা করব।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আরএমপির মতিহার জোনের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষণ বানার্জী, শাহমখদুম জোনের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম, মতিহার জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার একরামুল হক, পুলিশ কমিশনারের স্টাফ অফিসার সহকারী কমিশনার নাজমুল হাসান, কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান প্রমুখ।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।