শুক্রবার , ৯ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের অফিস দখলের চেষ্টা

Paris
আগস্ট ৯, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ

 

 

­নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সড়ক পরিবহন মালিক গ্রুপের অফিসের দখলের চেষ্টা করেছে আরেকটি পক্ষ। এর আগে বুধবার (৭ আগস্ট) পরিবহন মালিকদের আরেকটি কমিটি গঠন করা হয়৷ তারা অফিস দখল চেষ্টা করে।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে রাজশাহী নগরীর শিরোইলে অবস্থিত সড়ক পরিবহন গ্রুপের অফিসের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। লা

সংবাদ সংগ্রহের দায়িত্বে থাকা বাংলাভিশন টেলিভিশনের ক্যামেরাপারসনসহ আরও দুই সাংবাদিক লাঞ্ছিত হন। বাংলাভিশনের ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। সংঘর্ষের সময় ভবনটির কক্ষে ভাংচুর ও একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়৷

জানা যায়, সরকার পতনের পর সংগঠনটির দায়িত্বে থাকা কমিটি বিলুপ্ত করা হয়৷ এরপর, কমিটির দায়িত্ব বুঝে নিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পান গৌতম মোহন চৌধুরী রাকেশ কার্যালয়ে দায়িত্ব নিতে যান। এতে দুই পক্ষের ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। অপর পক্ষ অফিসেই অবস্থান করছিল।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল বলেন, কিছু অশৃঙ্খল যুবক অফিস দখল নেওয়ার জন্য চেষ্টা চালিয়েছে। এসময় আমরা অফিসেই ছিলাম।  তাদের হামলায় আমাদের কয়েকজন আহতও হয়েছেন।

এবিষয়ে কথা বলার জন্য নতুন কমিটির আহবায়ক গৌতম মোহন চৌধুরী রাকেশের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

বোয়ালিয়া থানার ওসিকে কল দিলেও তিনি রিসিভ করেননি।

সর্বশেষ - রাজশাহীর খবর