রাজশাহী মহানগর আ.লীগে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় আজ মঙ্গলবার কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় এক মিনিট নিরবতা পালন, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ. এম কামারুজ্জামানের সমাধীতে পুষ্পস্তবক অর্পণ এবং বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি ও সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় জননেতা মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহসভাপতি শাহীন আক্তার রেনী, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন প্রমুখ।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।