রাজশাহী বিভাগে ১ নভেম্বর থেকে পরিবহন ধর্মঘট

আট দফা দাবি জানিয়ে তা পূরণ না হলে আগামী ১ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক সমিতি।

এই ধর্মঘট রাজশাহী বিভাগের আট জেলায় একযোগে পালিত হবে। বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি শাফকাত মঞ্জুর বিপ্লব আজ সোমবার (২৬ অক্টোবর) বিকেলে এ কথা বলেন।

শাফকাত মঞ্জুর বিপ্লব বলেন, আগামী ৩১ অক্টোবরের মধ্যে উপজেলা পর্যায়ে বিআরটিসি’র বাস চলাচল বন্ধসহ আট দফা দাবি আদায় না হলে ধর্মঘট পালন করা হবে। তাদের মূল দাবি, উপজেলা পর্যায়ে বিআরটিসি’র বাস চলাচল বন্ধ করতে হবে।

পরিবহন ধর্মঘটের বিষয়ে গত শনিবার (২৪ অক্টোবর) রাজশাহী ও বগুড়ায় পরিবহন মালিক সমিতির নেতাদের সভা হয়। ওই সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

রাজশাহী, বগুড়া, জয়পুরহাটে বিআরটিসির বাস সার্ভিস চালু হয়েছে। ফলে যাত্রী সংকটে পড়েছে ওই রুটে চলাচল করা পরিবহনগুলো।

সূত্র: রাইজিং বিডি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।