রাজশাহী বিভাগের হটস্পট বগুড়ায় নতুন করে ৩৫ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
  • 114
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিভাগের হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৩৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১ জুন) রাতে শজিমেকের ১৮৮ ও টিএমএসএস এর ২০ ফলাফলে বগুড়ায় ৩৫ জন পজিটিভ শনাক্ত হয়। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়ায় নতুন করে ৩৫ জন করোনায় শনাক্ত। এদের মধ্যে পুরুষ ২৬ জন, নারী ৮ জন এবং শিশু একজন। এদের মধ্যে সদরের ২০ জন, সারিয়াকান্দির ৬ জন, শাজাহানপুরের ৪ জন, গাবতলী ২ জন, কাহালু, নন্দীগ্রাম ও শেরপুরে একজন করে। সদরের মধ্যে মালগ্রাম, জলেশ্বরীতলা, কলোনী, শিববাট্টি, সাবগ্রাম, মালতীনগর, নারুলী, সুত্রাপুর, আটাপাড়া, হাকিড় মোড়। শজিমেকের ১৮৮ ও টিএমএসএস এর ২০ ফলাফলে বগুড়ায় (৩৫ জন পজিটিভ)।

বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ৩৯২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। মৃত্যু ১ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ৩৭১ জন।

স /আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।