রাজশাহী নগরীতে লুডু খেলাকে কেন্দ্র করে হাসুয়ার কোপে আহত দুই

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে লুডু খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাসুয়ার কোপে দুজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে শাহপুর পূর্বপাড়া এলাকার একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মো. আজিবার ইসলাম (৩০) ও তার স্ত্রী রিনা বেগম(২৫)।

এঘটনায় কাটাখালী থানায় শনিবার বিকালে আজিবর বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে শাহপুর পূর্বপাড়া এলাকায় চারজন ব্যক্তি লুডু খেলছিলেন। এসময় সাইড থেকে গুটির চাল বলে দেন আজিবার। এতে উজ্জল নামের এক ব্যক্তি ক্ষিপ্ত হয়ে আজিবারকে ধাক্কাদেন। পরে উজ্জল (৩০) ও তার স্ত্রী সাজেদা (২৭) বাড়ি থেকে হাসুয়া বের করে আজিবারকে আঘাত করেন। এসময় আজিবারের স্ত্রী রিনা স্বামীকে বাঁচাতে গেলে তাকেও হাসুয়ার কোপ দেয় উজ্জল। এঘটনায় আজিবারের ডান হাতে চারটি সেলাই ও তার স্ত্রী রিনার বাম হাতে সাতটি সেলা পড়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে কাটাখালী থানার সেকেন্ড অফিসার মতিয়ার রহমান বলেন, থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।