রবিবার , ১৬ জুন ২০২৪ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী নগরীতে ডিবির অভিযানে গাঁজা উদ্ধার, গ্রেফতার ২

Paris
জুন ১৬, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার আসামিরা হলো মো. মৃদুল (২৭) ও মো: তানভীর আলম জিতু (২৩)। মৃদুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মো: মইফুলের ছেলে ও তানভীর একই থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার মৃত নূর আলম জনির ছেলে।

রোববার (১৬ জুন) সকাল ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় দুই ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম সকাল সোয়া ১০ টায় রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মৃদুল ও তানভীরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর

...