রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা

  • 6
    Shares
নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ১০টায় পুলিশ লাইনে সভাটি অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।
কল্যাণ সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরনসহ কল্যাণকর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সম্প্রতি নায়েক হতে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতিপ্রাপ্ত ছয়জন পুলিশ সদস্যকে র্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার। এ সময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দরাও উপস্থিত ছিলেন।
এরপর বেলা ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর বিশেষ গুরত্বারোপ করা হয়।
বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়। সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে কাজের ক্ষেত্রে সাফল্যের জন্য কয়েকজনকে পুরস্কৃত করা হয়।
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।