রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রমজান ও কার্যনির্বাহী সদস্য রনিকে যুবলীগের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলার ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ রমজান আলী এবং কার্যনির্বাহী সদস্য তৌরিদ আল মাসুদ রনি হাওয়ায় রাজশাহী মহানগর যুবলীগ এবং ওয়ার্ড যুবলীগ কর্তৃক আয়োজিত আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু সভাপতিত্বে সংবর্ধনা প্রদান করা হয়।
রমজান আলী তার বক্তব্যে বলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতীতে দুর্নীতির অবসান ঘটিয়ে নতুন উদ্যোগে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা সংগঠিত করা হবে, সব ধরনের খেলা আবারও শুরু করা হবে এবং সাধারণ মানুষের মধ্যে অতীতের মত খেলাগুলো আবার জনপ্রিয় করার চেষ্টা করা হবে।
এছাড়া তিনি বলেন, রাজশাহী মহানগর যুবলীগের ওয়ার্ড ভিত্তিক ভাবে যুবলীগের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতা শুরু করা হবে এবং খেলাধুলার মধ্যে মনো প্রবেশ করার প্রচেষ্টা গ্রহণ করা হবে যাতে মাদকমুক্ত সমাজ গড়তে যুবসমাজ এগিয়ে আসতে পারে। অতীতের সমস্ত ভালো কাজ করেছিল যুবসমাজ একইভাবে সমাজের নব দিগন্ত উন্মোচন করতে এই যুবক দের পক্ষেই সম্ভব।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি আশরাফুল আলম, এডভোকেট রঞ্জু, সালেক খান, গোলাম ফারুক যুগ্ম সম্পাদক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান মনির সাংগঠনিক সম্পাদক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মুকুল শেখ, রায়হানুর রহমান রয়েল প্রচার সম্পাদক এডভোকেট মাহবুবুল আলম শিবলী দপ্তর সম্পাদক মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান বাপ্পি, অর্থ সম্পাদক মতিন রাজিব আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রেজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ববিন খান, উপদপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, আশিকুর রহমান আশিক, সহ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, মাহমুদ রূপক, মোঃ মামুনুর রশিদ মাহবুব, মোঃ খালেক সদস্য মোঃ রিপন, সাধন কুমার ঘোষ, মোঃ মুন্না, মোঃ শামীম মন্ডল, মোঃ পাপ্পু, মোঃ তিতাস প্রমূখ ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বৃন্দ।
প্রত্যেকটি ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে এবং মহানগর নেতৃবৃন্দ দের পক্ষ থেকে মহানগর যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ রমজান আলী এবং যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি কে সংবর্ধনা প্রদান করা হয়।
স/রি
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।