সোমবার , ৩০ জানুয়ারি ২০২৩ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন করলেন পিবিআই প্রধান বনজ কুমার

Paris
জানুয়ারি ৩০, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ

রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন করলেন পিবিআই প্রধান বনজ কুমার

নিজস্ব প্রতিবেদক:

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার সোমবার রাজশাহী জেলা ইউনিট পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি পিবিআই রাজশাহী জেলার সকল স্তরের অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পিবিআই’র রংপুর বিভাগের অ্যাডিশনাল ডিআইজি সুজায়েত ইসলাম, পিবিআই নাটোরের পুলিশ সুপার  শরিফ উদ্দীন, রাজশাহীর  ইউনিট ইনচার্জ আবুল কালাম আযাদ।

সভায় পিবিআ’র প্রধান আইজিপি বনজ কুমার মজুমদার রাজশাহী জেলা অফিসের কর্মকর্তাদের সাথে মামলা তদন্তের গুনগত মাণ ধরে রাখার বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেওয়ার পাশাপাশি স্থানীয় প্রশাসনের বিভিন্ন বিভাগের ও জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। এছাড়াও মামলা তদন্তে আধুনিক কলাকৌশল ও প্রযুক্তি ব্যবহারের নির্দেশনাও প্রদান করেন এবং সব সময় তদন্তে আধুনিক কলাকৌশল ও নতুন প্রযুক্তি সংযুক্ত করা হলে আদালতে অপরাধ প্রমাণ সহজ ও নির্ভূল হবে বলে মতামত ব্যক্ত করেন।

মতবিনিময় সভার শেষে তিনি পিবিআই রাজশাহী জেলা অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্ট্রার সমূহ পরিদর্শন করেন এবং রেজিষ্ট্রার ও রেকর্ড রক্ষনাবেক্ষণ সংক্রান্তে নির্দেশনা দেন। পরিদর্শনকালে অত্র ইউনিটের সকল কর্মকর্তা ও ফোর্স উপস্থিত ছিলেন। পিবিআই রাজশাহী জেলা অফিস পরিদর্শন শেষে তিনি রাজশাহী জেলার বেশ কিছু ঐতিহাসিক স্থান পরিদর্শন ও রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসাবে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষকদের সাথে কিছু সময় অতিবাহিত করেন।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর