বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

Paris
সেপ্টেম্বর ২২, ২০১৬ ৯:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে  সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম.পি। সভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি বেগম আখতার জাহান এমপি, এ্যাড. মকবুল হোসেন খান, অনিল কুমার সরকার, রুস্তম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, সদস্য তাজুল ইসলাম মোঃ ফারুক, মোঃ সাইফুল ইসলাম বাদশা, মাজদার রহমান সরকার, এ্যাড. জমসেদ আলী। উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, অধ্যক্ষ একরামুল হক, আব্দুল মজিদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান, আহসান-উল-হক মাসুদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এজাজুল হক মানু, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. এহসান আহম্মেদ শাহিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আ.ও. ম. নূরুল আলম হিরু মাষ্টার,  তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক শামসুজ্জামান খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আখতার, যুব ও ক্রীড়া সম্পাদক মুখতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম মাষ্টার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মনসুর রহমান,  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শরিফ খান, ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা সিরাত উদ্দীন শাহিন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, সদস্য মোঃ রায়হানুল হক রায়হান, মোঃ নজরুল ইসলাম, মেয়র গোলাম রাব্বানী, মেয়র তোফাজ্জল হোসেন, মোঃ অয়েজ উদ্দীন বিশ্বাস, বদিউজ্জামান, আব্দুল্লাহ আল মামুন, মেয়র আব্দুল মজিদ মাষ্টার, আলহাজ্ব ফকরুল ইসলাম, মোঃ আব্দুল বারী খান অধ্যক্ষ গোলাম ফারুক, মোবারক হোসেন আব্দুর রাজ্জাক,  রোকনুজ্জামান রিন্টু।

সম্মেলনকে সফল করতে প্রতিটি উপজেলায় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ব্যানার, ফেস্টুন, গেট ও তোরণ তৈরি করে প্রচার করা। সম্মেলনে ডেলিগেট ও কাউন্সিলর তৈরি করা। জেলার প্রবীণ নেতা কর্মীদের নিয়ে যাওয়ার ব্যবস্থা করা। যে সব জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীণ নেতা মৃত্যুবরণ করেছে তাদের তালিকা করে কেন্দ্রে প্রেরণ করা। আওয়ামী লীগের সম্মেলনের প্রচার ও প্রচারনার জন্য প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে ব্যানার ফেস্টুন করে লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর