রাজশাহীর হোটেল মুক্তায় অবস্থানরত শিক্ষানবীশ এএসপি’র করোনা পজিটিভ

নিউজ ডেস্ক
  • 583
    Shares

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ পুলিশ একাডেমি সারদায় প্রশিক্ষণরত শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারের (এএসপি) করোনাপজিটিভ পাওয়া গেছে। তিনি মহানগরীর হোটেল মুক্তা ইন্টারন্যাশনাল এর ২০৫ নম্বর রুমে ছিলেন। করোনা পরীক্ষার জন্য তাকে রাজশাহী নগরীতে আনা হয়েছিলো। গতকাল রবিবার রাতে করোনা পজিটিভ রিপোর্ট শনাক্ত হয় তার।

রোববার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। তিনি বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেই সাথে তার আরেক রুমমেট এএসপি পরীক্ষার জন্য রোববার রাত সাড়ে ১১টার সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর এ্যম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, এ দিন হাসপাতালে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৩ জনের নমুনার ফলাফল এসেছে। যার মধ্যে একজনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত রোগী একজন পুলিশ সদস্য। তিনি সারদা পুলিশ একাডেমীর শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার।

জানা যায়, প্রশিক্ষণরত এএসপিরা লকডাউনের কারণে দীর্ঘ দুই মাস পর পুনরায় সারদায় যোগদান করতে আসেন। তাদের সকলের করোনা পরীক্ষার জন্য রাজশাহী আনা হলে নমুনা পরীক্ষায় একজনের করোনা ধরা পড়ে।

তবে হোটেল মুক্তা ইন্টারন্যাশনালে এমন ঘটনা ঘটলেও এখন প্রর্যন্ত হোটেলের ম্যানেজার, কোন বয়, বা হোটেলে কর্মরত কাউকে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে নেয়া হয়নি।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।