করোনার উপসর্গ নিয়ে রাজশাহীর সোনালী সংবাদের সাংবাদিক মাসুমের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 1.2K
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী থেকে প্রকাশিত দৈনকি সোনালী সংবাদের চীফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুম আর নেই (ইন্নালিল্লাহে.. রাজেউন)। আজ রবিবার রাত সোয়া নয়টার দিকে তিনি করোনার উপসর্গ নিয়ে খ্রিস্টান মিশন হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  সপ্তাহ খানেক আগে তিনি জ্বর-সর্দিতের আক্রান্ত হোন। এরপর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু রবিবার রাত সোয়া নয়টার দিকে তিনি মারা যান।

তবে রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল জানান, সাংবাদিক মাসুম এবং তার স্ত্রী করোনা নেগেটিভ। কিন্তু উপসর্গ থাকার কারণে মাসুমকে খ্রিস্টা মিশন হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য। রবিবার রাতে মাসুমের মৃত্যুর পরে সেই রিপোর্ট পাওয়া যায়।

সাংবাদিক মাসুম ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেন বিভিন্ন দেশ সফর করে। রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতিও ছিলেন তিনি। তিনি দীর্ঘ দিন ধরেই সাংবাদিকতা পেশায় নিয়জিত ছিলেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষের দায়িত্ব পালনও করেন তিনি। তিনি বাংলাদেশ বেতারেও নিয়মিত অনুষ্ঠান পরিচালনা করতেন।

মেয়রের শোক:

দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মেয়র।
স/আর

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।