রাজশাহীর ল্যাবে আজ আরও দু’জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
  • 518
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী ল্যাবে আজ আরও দুজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আজ শুক্রবার ল্যাবে টেস্ট হয়েছে ৯৪ টি নমুনা। এর মধ্যে দুটি পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত নতুন এই রোগীদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। তবে গতকাল যে কিশোরের করোনা শনাক্ত করা হয়েছিল, আজ তার আবার নমুনা পরীক্ষা করে পজিটিভ ধরা পড়ে। এ কারণে এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। এছাড়াও আজ নাচোলের দ্বিতীয় আক্রান্ত রোগী হলেন ওই কিশোরের দাদি।

এদিকে করোনা আক্রান্ত রোগীদের হটস্পটে পরিণত হওয়া নওগাঁয় গতকাল আরও ৮ জন রোগীকে পজিটিভ শনাক্ত করা হয়েছে। ফলে এখানে মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৬০ জনে। ঢাকা থেকে আসা প্রতিবেদনে নওগাঁয় নতুন এই ৮ জনের করোনা শনাক্ত করা হয়।
অন্যদিকে গতকাল ১৩ জনের নতুন করোনা পজিটিভ দিয়ে এখন সংখ্যা দাঁড়ালো ১৮৮ জনে। রাজশাহী বিভাগের কোন জেলায় কতজন আক্রান্ত হলেন, সেটি তুলে ধরা হলো- রাজশাহী বিভাগের করোনা সংহক্রমিতদের এর মধ্যে চিত্র নিচে তুলে ধরা হলো-এর মধ্যে মারা গেছেন ২ এজন। সুস্থ হয়েছেন ৮জন। বিভাগের সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা এখন নওগাঁয় ৬১ জনে। এছাড়াও জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৩৮জন, বগুড়ায় আক্রান্তের সংখ্যা ৩০, রাজশাহীতে ১৭, পাবনায় ১৩, নাটোরে ১০, সিরাজগঞ্জ ৫ ও চাঁপাইনবাবগঞ্জ ১৬ জন করে। তবে বগুড়ার রিপোর্ট পাওয়া গেলে এ সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন:

দুই’শর কাছাকাছি রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত, দেখুন কোন জেলায় কত-

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।