রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবি: ১১ জনকে জীবিত উদ্ধার, নিখোঁজ ২ (ভিডিও)

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পদ্মা নদীতে দর্শনার্থীদের নৌকাডুবির ঘটনায় নৌকা ডুবির ঘটনায় ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো ২জন নিখোঁজ রয়েছে। আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর উপকণ্ঠ নবগঙ্গা এলাকার পদ্মা নদীতে এঘটনা ঘটে।

নিখোঁজ থাকা ব্যক্তিরা হলেন, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ বিবিএ বিভাগের শিক্ষার্থী সূচনা ও রিমন।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ- সহকারি পরিচালক জাকির হোসেন জানান, ঢাকা থেকে বেড়াতে আসেন ১৩ জন একটি ছোট নৌকায় পদ্মা নদীতে ঘুরতে বের হয়। বিকেল সাড়ে পাঁচটার দিকে নবগঙ্গা ৫ নম্বর বাধের কাছে নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়রা নৌকা যোগে ৭ জনকে উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ফায়ার সার্ভিসের সদস্যরা আরও চারজনকে জীবিত উদ্ধার করে।

তিনি আরও জানান, উদ্ধার হওয়া ১১ জনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজ দুজনের উদ্ধার তৎপরতা চলছে।

এদিকে রাতে জেলা প্রশাসক আবদুল জলিল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।