সোমবার শনাক্ত রাজশাহীর ২৭ জনের তালিকা

নিউজ ডেস্ক
  • 98
    Shares

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুইটি ল্যাবে সোমবার (২৯জুন) মোট ৩৯ জনের করোনা ধরা পড়েছে। এদের মধ্যে রাজশাহী জেলার ২৭জন, নাটোরের ১১জন ও পাবনার ১জন।

রাজশাহীর ২৭ জনের মধ্যে ২১ জন রাজশাহী মহানরগীর। এদের মধ্যে ৭জন রামেক হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী। এছাড়া পবা উপজেলার ৩জন, চারঘাট উপজেলার ২জন ও গোদাগাড়ী উপজেলার ১জন। 

আক্রান্তরা হলেন-

রামেক হাসপাতালের, ডা. তৌহিদা (৩২) ও ডা. আসিফা (২৫) ও ডা. আফরোজা আক্তার (৫৩)। এছাড়া হাসপাতাললের ৩২ নম্বর ওয়ার্ডের নার্স রোজিনা খাতুন (৩২), হোসনেআরা (৩০) ও সানজিদা (২৮) এবং হাসপাতালের স্টাফ আব্দুল্লাহ। এদের সবাই নগরীতে অবস্থান করছেন।

রাজশাহী মাহনগরীর রইচ উদ্দিন (৪৫), আইরিন নাহার (৫০), সাদিয়া আফরিন (১৮), ইকলিসুর (৩৯), মাহমুদা (৩৭), মকফিরুল (৪৫), রাকিব (৩২), আলমামুন (৪০), ওবাইদুর (২৬), আশেয়া আক্তার (৩৪) নগরীর বহরমপুর এলাকার আবু জার (৪৬), সানজিদা আফরিন (২০), তানভির (৩২) ডা. সেলিম খান(৫৫) ।

এছাড়া পবা উপজেলার সাদিকুন (১৮), মুস্তাফিজুর (২৮), হাবিবুর (৫২)।

চারঘাট উপজেলার মাহামুদুর রহমান (৬১) ও তইয়ুব আলী (৬৩)।

গোদাগাড়ী উপজেলার আনোয়ার হোসেন (৩৫)।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।