রাজশাহীর দুই ল্যাবে আরো ৫৫ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর দুটি করোনা ল্যাবে শনিবার (১ আগস্ট) পরীক্ষার পর ৫৫ জনের নমুনায় করোনা ধরা পড়েছে। এদিন মোট ১৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। শনাক্ত সকলেই রাজশাহীতে অবস্থান করছেন।

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে এ দিন ৯১ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা শনাক্ত হয়। আর রামেক হাসপাতালের ল্যাবে ৯৪ট জনের নমুনা পরীক্ষা করে ধরা পড়ে ৩০ জনের করোনা।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তাদের ল্যাবে ৩০ জন শনাক্তদের দের মধ্যে হাসপাতালের দুইজন চিকিৎসক, আটজন রোগী, ১৪ জন পুলিশ সদস্য, খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালের একজন, নগরীর বিভিন্ন এলাকার চারজন এবং জেলার পুঠিয়া উপজেলার একজন রয়েছেন।

আর রামেকের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. বুলবুল হাসান জানান, তাদের ল্যাবে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকার তিনজন, রামেকের সাতজন, জেলার পবা উপজেলার দুইজন, গোদাগাড়ীর চারজন এবং বাঘার আটজন এবং নাটোর সদর উপজেলার একজনের করোনা শনাক্ত হয়েছে।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।