রাজশাহীর জেলা রেজিস্ট্রার ইলিয়াস করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক
  • 401
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন (৫৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (০২ জুন) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার হাসপাতালের ল্যাবে তিনটি নমুনা পজিটিভ এসেছে। এর মধ্যে দুইজন নতুন। আর অন্যজন রাজশাহী জেলা পুলিশের নারী কনস্টেবল। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে আসা এই নারী পুলিশ সদস্য কয়েকদিন আগেই শনাক্ত হয়েছেন। দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষা করা হলে পজিটিভ পাওয়া গেছে।

নতুনা শনাক্ত দুইজনের মধ্যে একজন জেলা রেজিস্ট্রার ইলিয়াস হোসেন। তিনি নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় ভাড়া থাকেন। তার দেশের বাড়ি নড়াইল। সম্প্রতি তিনি ঢাকা থেকে ফিরেছেন বলে জানিয়েছেন।

আক্রান্ত অন্যজন একটি ওষুধ কোম্পানীতে চাকরি করেন। তার নাম মনিরুল ইসলাম (৫০)। তিনি ভাড়া থাকেন নগরীর কাজিহাটা এলাকায়। তার গ্রামের বাড়ি পাবনা। তবে দীর্ঘ দিন তিনি রাজশাহী ছেড়ে কোথাও যাননি বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১৬ জনের নমুনায় করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে একজনের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। রামেক হাসপাতালের ল্যাবে নতুন দুইজন শনাক্ত হওয়ায় জেলায় এখন আক্রান্তের সংখ্যা ৬১ জন।

এর মধ্যে রাজশাহী মহানগরীতে এখন আক্রান্তের সংখ্যা ১৪ জন। রাজশাহীতে আক্রান্তদের মধ্যে তিনজন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ১৩ জন। গত ১২ এপ্রিল জেলার পুঠিয়া উপজেলায় প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।