গোপন বৈঠককালে রাজশাহীর চারঘাটে জেএমবির তিন সদস্য আটক

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে গোপন বৈঠককালে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন “জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ” (জেএমবি) এর তিনজন সক্রিয় সদস্যদের আটক করা হয়েছে। গত রাত্রি দুইটার দিকে চারঘাট উপজেলার ডাকরা বাজার এলাকার শুকচান আলী (৬০) এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন, চারঘাট থানার ডাকরা গ্রামের মৃত জান মোহাম্মাদের ছেলে শুকচাঁন আলী (৬০), আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রাজ্জাক ফেলু (৪৫) ও নইমুদ্দিনের ছেলে শরীফুল ইসলাম (৪২)।

র‌্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ডাকরা বাজার এলাকায় জনৈক মোঃ শুকচান আলী (৬০) এর বসত বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় রাষ্ট্রের বিরুদ্ধে গোপন বৈঠকরত অবস্থায় বিতর্কিত উগ্রবাদী বই, লিফলেট এবং ইয়ানাত সংগ্রহের রসিদ সহ তাদের হাতেনাতে আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

স/অ

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।