বুধবার , ১০ জুলাই ২০২৪ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আনন্দমিছিল ও সমাবেশ

Paris
জুলাই ১০, ২০২৪ ৮:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় চার নেতার অন্যতম এ.এইচ.এম কামারুজ্জামান হেনার যোগ্য উত্তরসূরী, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ও কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫টায় রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রমজান আলী জনির নেতৃত্বে প্রায় ৫০০ নেতাকর্মীদের নিয়ে রাজশাহী শহীদ কামরুজ্জামান উদ্যানের সামনে থেকে আনন্দ মিছিল শুরু করে।

মিছিলটি সিএনবি.মোড় হয়ে লক্ষীপুর মোড় ঘুরে পুনরায় সিএনবি.মোড় বঙ্গবন্ধু মোরালের সামনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রমজান আলী জনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করে ভেবেছিল বাংলাদেশ শেষ। কিন্তু সেটি হয়নি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন, দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় দেশের অন্য অঞ্চলের সঙ্গে তাল মিলিয়ে উন্নয়নে এগিয়ে রাজশাহীকে ক্লিন সিটি, গ্রীন সিটি ও আলোর শহর হিসেবে সারা বিশ্বে পরিচিত করেছে।

এমন পরিচিতি লাভের জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজশাহীর অভিভাবক রাজশাহীর রূপকার  এ এইচ এম খায়রুজ্জামান লিটনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ করছি। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের অভিভাবক লিটন ভাইকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেয়ার দাবি জানাচ্ছি।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শিমুল, চাঁপাইনবাবগঞ্জ এর ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম নবী, সোহেল রানা ডলার, সেচ্ছাসেবক লীগ নেতা মনা, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবু প্রমুখ।

সর্বশেষ - রাজশাহীর খবর

...