শনিবার , ১০ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৩ জামায়াত কর্মীসহ গ্রেফতার ৩৪

Paris
সেপ্টেম্বর ১০, ২০১৬ ১০:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের তিন কর্মীসহ ৩৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত থেকে আজ শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

জামায়াত-শিবিরকর্মীরা হলেন, মতিহার থানাধীন চর কাজলা নদীরধার এলাকার আনছার আলীর ছেলে রুবেল(২৫), শ্যামপুর মোল্লাপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে ইমাম হোসেন(২৭) ও শাহমখদুম থানাধীন খিরসিন ফুতকিপাড়া এলাকার মৃত ছমির উদ্দিনের ছেলে আঃ সামাদ(৫৯)।

 

আজ শনিবার নগর পুলিশের মূখপাত্র ইফতেখায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে নগরীর ৪টি থানা পুলিশের অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৮ জন, মতিহার থানা ৭ জন, শাহমখদুম থানা ৬ জনকে গ্রেফতার করা হয়।

 

এদের মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৩ জন জামায়াত-শিবির, ৪ জন মাদক ব্যবসায়ী এবং ১০ জন অন্যান্য ও মাদকসেবীকে গ্রেফতার করা হয়।

 

বোয়ালিয়া মডেল থানা পুলিশ পাঠানপাড়া এলাকা হতে টগর হোসেন(৩৬) কে ১৫ পিচ ইয়াবা, শিরোইল রেলওয়ে স্টেশন হতে আঃ করিম(৩৩) কে ৪০ পিচ ইয়াবা ও ৪ গ্রাম হিরোইন, রাজপাড়া থানা পুলিশ নবগঙ্গা এলাকা হতে নাদিম হোসেন কে ৯ বোতল ফেন্সিডিল, শাহমখদুম থানা পুলিশ বড়বন গ্রাম সরকার পেট্রোল পাম্পের সামনে হতে জনি(২৭) কে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

স/অ

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর