রাজশাহীতে ২৪ ঘণ্টায় আরো ১৪৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) দুটি পিসিআর ল্যাবে রাজশাহীর ৩৭৩ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ দশমিক ৩৪ শতাংশ করোনা শনাক্ত হলো। এছাড়া এই দুটি পিসিআর ল্যাবে রাজশাহী জেলা ব্যতিত চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁয় মোট ১৮৯ জনের করোনা পরীক্ষা করে ৯৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি পিসিআর ল্যাবে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁর মোট ৫৬২ জন রোগীর করোনার নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৭৪ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের (৩৯ দশমিক ১৯ শতাংশ) করোনা পজিটিভ এসেছে। এছাড়া নাটোরে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে ৪৪ জনের (৬০ দশমিক ২৮ শতাংশ) পজিটিভ আসে এবং নওগাঁয় ৪২ জনের করোনার নমুনা পরীক্ষা করে ২১ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এএইচ/এস

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।