রাজশাহীতে শ্রমিকদের মাঝে ৪৩ লাক টাকার অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে বিভিন্ন সেক্টরের অসুস্থ, দুরারোগ্যব্যাধিতে আক্রান্ত, দুর্ঘটনায় আহত ও নিহত শ্রমিকদের এবং শ্রমিকদের মেধাবী সন্তানদের মাঝে আর্থিক সহায়তার ৪৩ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) দুপুর সাড়ে ১২ টার সময় রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠিানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন রাজশাহী বিভাগীয় শ্রম অধিদপ্তরের পরিচালক ও রেজিস্ট্রার অব ট্টেড ইউনিয়ন, মোহাম্মদ আমিনুল হক।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী শ্রম অধিদপ্তরের বিভাগীয় সহকারী পরিচালক রাজিয়া সুলতানা, মিজানুর রহমান, আল মুতাজিদুল ইসলাম, শ্রম কর্মকর্তা সালমা খাতুন, শ্রম কল্যাণ সংগঠক গোলাম মোস্তফা, অফিস সহকারী শফিকুল ইসলাম প্রমুখ।

রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তর সূত্রে জানা যায়, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানি সেক্টরে কর্মরত অসুস্থ, দুরারোগ্যব্যাধিতে আক্রান্ত, দুর্ঘটনায় আহত ও নিহত শ্রমিকদের এবং শ্রমিকদের মেধাবী সন্তানদের  আর্থিক সহায়তায় রাজশাহী, চাঁপাই, নাটোর ও পাবনা জেলার ৯৫ টি শ্রমিক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে ৪৩ লাখ ৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। এর আগেও ২৬ লাখ টাকার চেক নবিতরণ তরা হয়েছে।

এস/আই