রাজশাহীতে শহীদ কামারুজ্জামান টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট: রিলায়েন্স অটো ও উপশহর ওয়ারিয়ার্স’র জয়

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর উপশহর স্যালেলাইট টাউন হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হচ্ছে শহীদ এএইচএম কামারুজ্জামান টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টে আজ শনিবার ২টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রথম খেলায় রিলায়েন্স ৪৯ রানে হারায় মা ব্রিকসকে।

টস জয় রিলায়েন্স অটো ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেট খুইয়ে তোলে ১১৯ রান। দলের পক্ষে আপন ৪৮ ও আতিক ৩২ রান করেন। বিপক্ষে শান্ত ২৮ রানে ২টি ও আকাশ ১৩ রানে ১টি উইকেট নেন।

মা ব্রিকস ১২০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভাওে ৭৪ রানে গুটিয়ে যায়। দলের পক্ষে শিমুল ১৮ ও আকাশ ৭ রান করেন। বিপক্ষে আতিক ২৪ রানে ৪টি ও আপন ৮ রানে ২টি উইকেট নেন। রিলায়েন্সের আপন ম্যাচ সেরা হন।

দিনের অন্য খেলায় উপশহর ওয়ারিয়ার্স ৫৫ রানে হারায় আমবাগান একাদশকে।

উপশহর টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১৭৫ রান। দলের পক্ষে প্রবাল ৩৯ , সাগর ৩২ ও তুহিন ২০ রান করেন। বিপক্ষে আকাশ ৪৯ রানে ৪টি ও শিমুল ৩৫ রানে ২টি উইকেট নেন।

জবাবে আমবাগান ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১২০ রান। দলের পক্ষে শুভ ৫৫ ও আকাশ ২৮ রান করেন। বিপক্ষে মিনু৩৯ রানে ৪টি ও সুমন ২৩ রানে ১টি উইকেট নেন। উপশহরের প্রবাল ম্যাচ সেরা হন।

আগামীকাল রোববার খেলায়  হ্যালো রাজশাহী, উইলো চিলিস অংশ নেবে।

স/অ

আরো পড়ুন…

রাজশাহীতে শহীদ কামারুজ্জামান টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট: চায়না বাজার ও ছোট বনগ্রামের জয়

রাজশাহীতে শহীদ কামারুজ্জামান টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট: মা এগ্রো’র জয়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।