রাজশাহীতে লাশ দাফনের সময় নির্ধারণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে লাশ দাফনের সময় নির্ধারণ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫ জন আহত হয়েছে। শুক্রবার বিকেল তিনটার দিকে নগরীর লিলি সিনেমা হল এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করা হয়েছে। এলাকায় এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, নগরীর সিনেমা হল এলাকার বাসিন্দা কলিমুদ্দিনের স্ত্রী মারা যান দুপুরের দিকে। এর পর লাশ দাফনের সময় নির্ধারণ নিয়ে স্বামী কলিমুদ্দিন ও মৃতের ভাই হাবিবুর রহমানের মধ্যে কথা কাটাকাটি হয়। একজন বলেন লাশ দাফন হবে বিকেল তিনটায়, আরেকজন বলেন লাশ দাফন হবে বিকেল ৫টায়। এ নিয়ে পরে বিকেল তিনটার দিকে দুপক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া। এতে উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

পরে এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি সিরাজুম মুনির জানান, ঘটনাটি নিয়ে উভয়পক্ষের ৫জন হাসপাতালে চিকিৎসাধীন আছে। কেউ কোনো অভিযোগ করেনি।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।